‘বিশেষ বন্ধু’র সঙ্গে মোদি, ছবি ভাইরাল

‘বিশেষ বন্ধু’র সঙ্গে মোদি, ছবি ভাইরাল

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শিশুদের অনেক ভালোবাসেন। এ কারণেই বিভিন্ন সময়েই তাকে ছোটদের সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায়। গতকাল মঙ্গলবারও তার ব্যতিক্রম হয়নি। এদিন পার্লামেন্টে ফুটফুটে একটি শিশুর সঙ্গে হালকা মেজাজে দেখা গেছে মোদিকে। এই ছবিই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

 

ভারতীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, মঙ্গলবার নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে দুটি ছবি পোস্ট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবির নিচে এক বার্তায় তিনি লিখেন, ‘একজন খুব বিশেষ বন্ধু আজ পার্লামেন্টে আমার সঙ্গে দেখা করতে এসেছে।’

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ছবিতে দেখা যায়, একটি ছোট্ট শিশুর সঙ্গে খেলায় ব্যস্ত প্রধানমন্ত্রী। কোলে নিয়ে স্নেহের দৃষ্টিতে ছোট্ট শিশুটির দিকে তাকিয়ে তিনি। শিশুটিও প্রধানমন্ত্রীর কোলে বেশ মজাতেই আছে। হাসিমাখা দৃষ্টিতে খুনসুটিতে মেতে ওঠে সেও।

 

এই ছবি পোস্ট করার প্রায় সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। মাত্র ৩০ মিনিটেই প্রায় ৫ লাখ লাইক পড়ে ছবিটিতে। শেষ খবর পাওয়া পর্যন্ত ছবিটিতে  লাইক পড়েছে ২৭ লাখ ৮০ হাজার ৫৬৯টি, আর কমেন্ট পড়েছে ২৮ হাজার ৩৩২টি।

 

জানা গেছে, ছবির শিশুটি বিজেপি সাংসদ সত্যনারায়ণ জেটিয়ার নাতনি। গতকাল পার্লামেন্টে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতেই এসেছিলেন প্রধানমন্ত্রীর এই ‘ছোট্ট বন্ধু’।

 

 

 

 

 

সূত্রঃ দৈনিক আমাদের সময়