12996 সদস্য একাউন্ট

 

 

AmarPix.com বাংলাদেশী অনলাইন ভিজুয়্যাল নেটওয়ার্ক।  বাংলাদেশে অবস্থিত যে কেউ, শুধুমাত্র মোবাইল নম্বরের মাধ্যমে একাউন্ট তৈরী করতে পারবেন এবং প্রদত্ত সেবাসমূহ ব্যবহার করতে পারবেন। একাউন্টটি অবশ্যই ‘এসএমএস’ এর মাধ্যমে ভেরিফাই করে নিতে হবে।

 

  • নিজের ছবি/ইমেজ ৫টি কপিরাইট লাইসেন্সে পোস্ট করতে পারবেন।

 

  • এই নেটওয়ার্কে অন্য সদস্যদের পোস্টে  রেটিং এবং কমেন্ট প্রদান করতে পারবেন।

 

  • কাব্যচিত্র, কনটেস্ট, ক্যাপশন কনটেস্ট,  প্রদর্শনী; ইত্যাদি অনলাইন ইভেন্টে অংশগ্রহন এবং ভোট দিতে পারবেন। 

 

  • ব্যক্তিগত সকল অর্জন এবং সম্মাননা সম্পর্কিত তথ্য ১টি স্থানে ক্যাটাগরী অনুযায়ী প্রকাশ করতে পারবেন।

 

  • এই নেটওয়ার্কে সক্রিয়তার মাধ্যমে ‘ডিজিটাল কয়েন’ একাউন্টে যোগ করতে পারবেন। এছাড়াও প্রাতিষ্ঠানিক পেইজে সদস্য হিসেবে নিজেকে যুক্ত করে বিভিন্ন কার্যাবলীর মাধ্যমে ‘ডিজিটাল কয়েন’ অর্জন করতে পারবেন।

 

  •  সদস্য হিসেবে অর্জিত ‘ডিজিটাল কয়েনের’ মাধ্যমে ‘কয়েন শপ’ থেকে পছন্দের পণ্য সংগ্রহ করতে পারবেন।

 

  • ভবিষ্যতে বিভিন্ন অনলাইন ইভেন্টে ‘ডিজিটাল কয়েনের’ মাধ্যমে অংশগ্রহন করতে পারবেন।

 

 

 

উপরোক্ত বিষয়গুলো প্রাথমিক সেবা হিসেবে নেটওয়ার্কে বিদ্যমান রয়েছে। আমরা আশা করি বাস্তবতা, বর্তমান বিশ্ব এবং সদস্যদের চাহিদানুযায়ী নতুন নতুন সেবাসমূহ আমারপিক্স.কম সাইটে যুক্ত করা সম্ভব হবে।  

 

 

 

 

  • AmarPix.com ওয়েবসাইটে  একাউন্ট তৈরী খুবই সহজ। শুধুমাত্র মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড  দিয়ে আপনার একাউন্ট তৈরী করতে পারেন। অনেকে একাউন্ট আইডি ভুলে যান, তাই মোবাইল নম্বরটি আইডি হিসেবে ব্যবহার হবে, যা ভুলে যাওয়া সহজ নয় বলে আমাদের বিশ্বাস। 

 

  • একাউন্ট তৈরীর পর তা এসএমএস কোডের মাধ্যমে ভেরিফাই করে নিন। একাউন্ট এসএমএস ভেরিফিকেশন ব্যতীত এই ওয়েবসাইটে প্রদত্ত সেবা এবং সুবিধাসমূহ ব্যবহার করা যায়না।

 

 

 

  • আপনার ‘ড্যাশবোর্ডের’-> ‘একাউন্ট তথ্য’ বিভাগে আপনার নাম লিখুন এবং প্রোফাইল ফটো আপলোড করুন।  

 

  • সম্ভব হলে আপনার ইমেইল পূরন করুন, কারন দূর্ঘটনাবশতঃ আপনি পাসওয়ার্ড ভুলে গেলে ঐ ইমেইলে আপনার পাসওয়ার্ড পাঠানো হবে।

 

  • একাউন্ট তৈরীর সাথে সাথে আপনার একাউন্টে ৫০০ ডিজিটাল কয়েণ জমা হবে এবং  আপনি ছবি/ইমেজ  পোস্ট করতে পারবেন। পেইজ তৈরীর পূর্বে অনুগ্রহ করে আমারপিক্স.কম টার্মস অব সার্ভিস, প্রাইভেসী পলিসি এবং ছবি/ইমেজ কপিরাইট সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

 

 

 

 

ড্যাশবোর্ডের মাধ্যমে একজন ‘সদস্য’ তার একাউন্ট পরিচালনা করতে পারবেন এবং প্রয়োজনীয় তথ্যসমূহ দেখতে পাবেন। AmarPix.com একাউন্টের ড্যাশবোর্ডে যে সকল অপশনগুলো রয়েছে-

 

আমার ছবি/ইমেজ

আমারপিক্স.কম সাইটে একজন সদস্যের আপলোডকৃত সব ছবি/ইমেজ এই সেকশনে শো হয়।  এই সেকশনের আপলোড বাটনের ক্লিক করে সদস্য সরাসরি সাইটে ছবি/ইমেজ আপলোড করতে পারবেন।

 


 

ইভেন্ট অংশগ্রহন

আমারপিক্স.কম নেটওয়ার্কে আয়োজিত বিভিন্ন অনলাইন ইভেন্টে সদস্যের অংশগ্রহন সম্পর্কিত তথ্য এই সেকশনে প্রকাশ হয়।  যেমন- কাব্যচিত্র, অনলাইন কনটেস্ট, ক্যাপশন কনটেস্ট, প্রদর্শনী, কর্মশালা ইত্যাদি। 

 


 

অর্জন

আমারপিক্স.কম নেটওয়ার্কে একজন সদস্য তার ছবি/ইমেজের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন এবং ফটোগ্রাফার অথবা ডিজাইনার হিসেবে অর্জিত সকল সম্মাননাসমূহ ক্রমানুযায়ী প্রোফাইলে লগ আকারে প্রকাশ করতে পারবেন। বর্তমানে ৪টি বিষয়ের তথ্য যোগ করা যায়-

 

ক) অনলাইন কনটেস্ট বিজয়-

দেশে অথবা বিদেশে, অনলাইনে অথবা অফলাইনে যে সব কনটেস্টে সদস্য অংশগ্রহন করে পুরস্কার পেয়েছেন তা নাম, তারিখ, অবস্থানসহ ক্রমানুযায়ী প্রকাশ করবে পারবেন। এর মাধ্যমে কনটেস্ট সম্পর্কিত তথ্যের লগ তৈরী হবে।

 

খ) সেরা ছবি/ডিজাইন সম্মাননা 

আজকাল ফেসবুকে, ওয়েবসাইটে, গ্রুপে পোস্টকৃত ছবি/ডিজাইন যাচাই বাছাই করে বিভিন্ন ধরনের সম্মাননা প্রদান করা হয়, যেমন- দিনের সেরা , সপ্তাহের সেরা, মাসের সেরা, ইভেন্টের সেরা, ইত্যাদি। একজন ফটোগ্রাফার/ডিজাইনার তার এই ধরনের অর্জনগুলো ইভেন্ট আয়োজকের তথ্য, সময়, ধরন, অবস্থান, সূত্র উল্লেখ করে ১টি স্থানে লগ আকারে প্রকাশ করতে পারবেন। 

 

গ) প্রদর্শনীতে অংগ্রহন

বাংলাদেশী ফটোগ্রাফার/ডিজাইনবৃন্দ বর্তমানে দেশী-বিদেশী, অনলাইন-অফলাইন বিভিন্ন ধরনের প্রদর্শনীতে অংশগ্রহন করেন। প্রয়োজনে তিনি এ ধরনের প্রদর্শনীতে অংশগ্রহন সম্পর্কিত তথ্য লগ আকারে প্রকাশ করতে পারবেন।

 

ঘ) সম্মাননা প্রাপ্তি

বিভিন্ন ইভেন্টে ফটোগ্রাফারদের/ডিজাইনারদের কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ধরনের সম্মাননা প্রদান করা হয়। যে কেউ  তার প্রাপ্ত সম্মাননাসমূহ এবং তথ্য এই সাইটে ক্রমানুসারে প্রকাশ করতে পারবেন।

 

 

সদস্য প্রোফাইল সবাই দেখতে পায়, যেখানে একজন সদস্যের পোস্টকৃত সকল ছবি/ইমেজ, বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনসহ জরুরী তথ্যসমূহ প্রকাশ করা হয়। সদস্য প্রোফাইলের ২টি অংশ রয়েছে।

 

১। পরিচালনা সেকশন

প্রতিটি প্রোফাইলের উপরের এই সেকশন প্রদর্শিত হয়। শুধুমাত্র প্রোফাইলের মালিক নিজ প্রোফাইলে উপরের এই ‘পরিচালনা’ সম্পর্কিত অপশনগুলো দেখতে পাবেন।

 

  • ‘একাউন্ট’ অপশনের মাধ্যমে  নিবন্ধিত সদস্য তার একাউন্ট সম্পর্কিত প্রয়োজনীয় তথ্যসমূহ যোগ অথবা এডিট করতে পারেন।

 

  • ‘ড্যাশবোর্ড’ এর মাধ্যমে সদস্য তার একাউন্ট পরিচালনা করতে পারেন।

 

  • ‘কয়েন’ সেকশনে আমারপিক্স.কম নেটওয়ার্কে একজন নিবন্ধিত সদস্যের অর্জিত/ব্যয়কৃত ‘ডিজিটাল কয়েন’ সম্পর্কিত তথ্য এবং লগ প্রকাশ হয়।

 

  • ‘সাহায্য’ সেকশনে আমারপিক্স.কম ব্যবহারকারী/একাউন্টধারীদের জন্য প্রয়োজনীয় তথ্যসমূহ প্রদর্শিত হয়।

 


 

 

২। ভিউ সেকশন

এখানে একজন একাউন্টধারী সদস্যের সকল তথ্য প্রদর্শিত হয় যা ভিজিটরবৃন্দ দেখতে পান।  

 

  • ‘আমি’ ট্যাবে সদস্যের নেটওয়ার্কে যোগদান, রিভিউ অপশন, অর্জিত কয়েন, ব্যক্তিগত তথ্যসহ অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রদর্শিত হয়। 

 

  • নিবন্ধিত সদস্যের পোস্টসমূহ  ‘ছবি/ইমেজ’ ট্যাবে ‘জনপ্রিয়, টাইমলাইন, ফ্রি, সংরক্ষিত এবং বিক্রয়’ ক্যাটাগরী অনুযায়ী প্রদর্শিত হয়।

 

  • ‘অর্জন’ ট্যাবে সদস্য তার ব্যাক্তিগত অর্জনগুলো লগ/ইতিহাস আকারে সংরক্ষন এবং প্রদর্শন করতে পারেন।

 

  • ‘অংশগ্রহন’ ট্যাবে একাউন্টধারীর নেটওয়ার্কে আয়োজিত বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন সম্পর্কিত তথ্য প্রদর্শিত হয়, যেমন- কাব্যচিত্র, অনলাইন কনটেস্ট, ক্যাপশন কনটেস্ট, প্রদর্শনী, কর্মশালা, ফটোওয়াক ইত্যাদি।

 

AmarPix.com নেটওয়ার্কে বিভিন্ন ক্যাটাগরীতে একজন সদস্যের প্রাপ্ত সমস্ত পয়েন্টের যোগফলকে ‘একাউন্ট স্কোর’ বলা হয়। ক্যাটাগরীগুলো হচ্ছে- ক) জনপ্রিয়তা, খ) সক্রিয়তা, গ) গ্রুপ/ক্লাব, ঘ) আর্ট মেন্টর, ঙ) তথ্য ভলান্টিয়ার।

 

ক) জনপ্রিয়তা বিষয়ক

এই বিষয়গুলোতে প্রাপ্ত পয়েন্টের মাধ্যমে একজন সদস্যের জনপ্রিয়তা প্রকাশের চেষ্টা করা হয়। প্রতিটি বিষয়ে ভিন্ন ভিন্ন পয়েন্ট সদস্যের একাউন্টে যোগ হয়।

 

  • পোস্টকৃত ছবি/ডিজাইনের ইউনিক ডাউনলোড।
  • অনলাইন কনটেস্টে পোস্ট জুরি নির্বাচিত হলে।
  • অনলাইন কনটেস্ট, ক্যাপশন কনটেস্টে বিজয়ী হলে।
  • অনলাইন কনটেস্টে প্রদত্ত ছবি ১-১০ এ থাকলে।
  • পোস্টকৃত ছবি/ডিজাইন ‘এডিটর পছন্দ’ ব্যাজ প্রাপ্তি।
  • অনলাইন কনটেষ্টে পোস্টকৃত কনটেন্টে প্রাপ্ত ভোট।
  • সদস্যের পোস্টে প্রাপ্ত প্রতিটি ক্লিক।
  • সদস্যের প্রকাশিত সব পোস্টে প্রাপ্ত মোট রেটিং।

 


 

খ) সক্রিয়তা বিষয়ক

নিচের বিষয়গুলোর মাধ্যমে প্রাপ্ত পয়েন্টের ভিত্তিতে এই নেটওয়ার্কে একজন সদস্যের সক্রিয়তা প্রকাশ করা হয়। নিচের প্রতিটি বিষয়ে ভিন্ন ভিন্ন পয়েন্ট সদস্যের একাউন্টে যোগ হয়।

 

  • আমারপিক্স নেটওয়ার্কে ইমেজ আপলোড।
  • অন্যের পোস্টে রেটিং/পয়েন্ট প্রদান।
  • আয়োজিত ইভেন্ট সমূহে অংশগ্রহন।
  • সাইটে আয়োজিত ইভেন্টে ভোট প্রদান।
  • প্রাতিষ্ঠানিক পেইজে কার্যাবলী।
  • পছন্দের ফটোগ্রাফি বিষয় নির্বাচন।
  • জরুরী তথ্যে রিভিউ প্রদান।

 


 

গ) বিষয় গ্রুপে প্রাপ্ত

বিষয় গ্রুপে নিজের পোস্টে প্রাপ্ত রিভিউ/পয়েন্ট এই ক্যাটাগরীতে যোগ হয়।

গ্রুপগুলো দেখুন...

 


 

ঘ) আর্ট মেন্টর

ফ্রিল্যান্স মেন্টর হিসেবে আমারপিক্স নেটওয়ার্কের ‘আর্ট মেন্টর’ সেকশনে কোনো ছবি-ডিজাইনে পরাকর্শ প্রদান করলে এই ক্যাটাগরীতে পয়েন্ট যোগ হয়।

আর্ট মেন্টর সেকশন দেখুন....

 


 

 

ঙ) তথ্য ভলান্টিয়ার

আমারপিক্স নেটওয়ার্কের জরুরী তথ্য সেকশনে ফটোগ্রাফি-ডিজাইন ট্রেনিং ইনস্টিটিউট, আর্ট গ্যালারী, ক্যামেরা সার্ভিস সেন্টার সম্পর্কিত তথ্য পোস্ট করা যায়। প্রতিটি পোস্টের বিপরীতে সদস্যের একাউন্টে তথ্য ভলান্টিয়ার ক্যাটাগরীতে পয়েন্ট যোগ হয়।

জরুরী তথ্য সেকশন দেখুন....

 


 

 

প্রাপ্ত পয়েন্ট/স্কোরের ব্যবহার

সকল ধরনের ক্যাটাগরীতে প্রাপ্ত পয়েন্টের যোগফল স্কোর হিসেবে প্রকাশ হয়। প্রাপ্ত এই স্কোরের ভিত্তিতে এই নেটওয়ার্কে একজন সদস্যের ‘একাউন্ট মাইলস্টোন’ পরিবর্তন হয়। একাউন্ট তৈরীর পর তা ‘মাইলস্টোন-১’ এ থাকে। মাইলস্টোন অনুযায়ী একজন‘সদস্যের’ প্রতিদিন ছবি/ইমেজ আপলোড কোটা এবং এই নেটওয়ার্কে মোট পোস্ট কোটা নির্ধারিত হয়।

 



 

সতর্কতা-

আমারপিক্স নেটওয়ার্ক তার সদস্যদের এক্টিভিটিজগুলোকে পয়েন্টের মাধ্যমে ক্যাটাগরী করতে চেষ্টা করছে। আরো নতুন অনেক ধরনের বিষয় এবং ক্যাটাগরী আসবে। বিষয়টি পরীক্ষামূলক, তাই এতে অনেক ধরনের টেকনিক্যাল সমস্যা আছে। আপনাদের মতামত এবং পরামর্শ সমস্যাগুলোকে সমাধানে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে। 

 

 

 

 

AmarPix নেটওয়ার্কে পোস্ট অনুমোদন

সদস্যগন নেটওয়ার্কে ছবি/ইমেজ আপলোডের পর তা এডমিন অনুমোদনক্রমে প্রকাশ হয়। কনটেন্ট এডমিন পোস্টগুলোতে ৩টি ক্যাটাগরীতে অনুমোদন করেন।

 

১) এডিটর পছন্দ

যে সকল কনটেন্টের বিষয়, মান এবং বক্তব্য এডমিনের দৃষ্টিতে বিশেষ ধরনের প্রতীয়মান হয়; তিনি ‘এডিটর পছন্দ’  হিসেবে নির্বাচিত করেন। এই পোস্টগুলো স্বয়ংক্রিয়ভাবে অন্য ২টি  বিভাগেও প্রকাশিত হয়। তবে ‘রয়্যালটি ফ্রি বিক্রয়’ লাইসেন্সে আপলোডকৃত ছবি/ইমেজ ‘এডিটর পছন্দ’ বিভাগে নির্বাচিত হয়না।

 

২) গ্যালারী

অনুমোদনপ্রাপ্ত প্রায় সকল ছবি/ইমেজ এই বিভাগে প্রকাশিত হয়। ‘এডিটর পছন্দ’ প্রাপ্ত কনটেন্টও এই ক্যাটাগরীতে প্রকাশ করা হয়। গ্যালারীতে রয়্যালটি ফ্রি বিক্রয়’ লাইসেন্সে আপলোডকৃত ছবি/ইমেজ প্রকাশ করা হয়না, কারন এই ছবি/ইমেজে রিভিউ অপশন থাকেনা।

 

৩) শুধুমাত্র প্রোফাইলে

একজন সদস্যের পোস্টকৃত সব কনটেন্ট তার প্রোফাইলে প্রকাশ হয়। বিক্রয়ের উদ্দেশ্যে রয়্যালটি ফ্রি বিক্রয়’ লাইসেন্সে আপলোডকৃত ছবি/ইমেজ ‘সদস্যের প্রোফাইলে’ প্রকাশিত হয়।

 

নোট-

অন্যের কনটেন্ট ভালো-মন্দ বিচার একটি কঠিন বিষয়। বিচারিক শক্তির সীমাবদ্ধতা এবং উদ্ভুত পরিস্থিতির প্রেক্ষিতে এডিটর কোনো কনটেন্ট অনুমোদন করেন অথবা কোনটিকে বাতিল করেন। এর মানে এই নয় যে, এডিটর পছন্দকৃত কনটেন্টটি সেরা এবং বাতিলকৃতটি অগ্রহনযোগ্য। ভবিষ্যতে এই অনুমোদন প্রক্রিয়া এরিয়া ভিত্তিক দক্ষ এডিটরদের মাধ্যমে পরিচালিত হবে। যেমন, বাংলাদেশের কোনো একটি জেলার সদস্য কনটেন্ট পোস্টের পর তা ঐ জেলার দায়িত্বপ্রাপ্ত এডিটর প্যানেল তা অনুমোদন করবেন। 

 


 

ব্যক্তিগত নিউজ ফিডে প্রকাশিত তথ্য

১। আমারপিক্স.কম নেটওয়ার্কের সকল সদস্যের স্বতন্ত্র নিউজ ফিড রয়েছে। এখানে যে সকল তথ্যগুলো স্বয়ংক্রিয়ভাবে প্রকাশিত হয়-

২। সদস্যের নিজের পোস্টকৃত কনটেন্ট এবং তিনি যে সকল সদস্যদের ফলো করেন, তাদের কনটেন্ট।

৩। এছাড়াও নেটওয়ার্কে আয়োজিত ইভেন্ট সম্পর্কিত বিভিন্ন ধরনের তথ্য।

৪। অংশগ্রহনকৃত পেইজের তথ্য

৫। নেটওয়ার্ক এডমিন কর্তৃক ঘোষিত তথ্য।

 

 


 

পোস্ট অনুমোদন না পাওয়ার কারন

সাইটে সদস্যদের পোস্টকৃত কনটেন্ট AmarPix.com নীতিমালার ভিত্তিতে ৬-১২ ঘন্টার মাঝে প্রকাশিত হয়। আমারপিক্স.কম  নেটওয়ার্কে সদস্যদের  সকল প্রকার কনটেন্ট প্রকাশের নিশ্চয়তা প্রদান করে না।  সাইট এডমিন নিম্নোক্ত কারনে নেটওয়ার্কে পোস্টকৃত কনটেন্ট বাতিল করতে পারেন-

 

১) রয়্যালটি ফ্রি ইমেজ

রয়্যালটি ফ্রি বিক্রয় লাইসেন্সে আপলোডকৃত ইমেজে EXIF ফাইল অবশ্যই থাকতে হবে। কোনো প্রকার লোগো, জলছাপ, নাম অথবা এলিমেন্ট থাকতে পারবেনা।  ইমেজের বিষয় এবং রেসুলেশন মানসম্মত হতে হবে। 

 

২) ব্যক্তিগত/পারিবারিক ছবি

আমারপিক্স.কম একটি পাবলিক নেটওয়ার্ক, তাই একান্ত ব্যক্তিগত অথবা পারিবারিক ছবি পোস্ট করার ক্ষেত্রে  সদস্যদের নিরুৎসাহিত করা হয়। AmarPix এই ধরনের বিষয়ে পোস্টকৃত ছবি প্রকাশের নিশ্চয়তা দেয়না। তবে সংশ্লিষ্ট বিষয়ের যে ছবিগুলো রাষ্ট্রীয়, সামাজিক এবং বানিজ্যিক বক্তব্য বহন করে, সেগুলোর ক্ষেত্রে ভিন্ন কথা। 

 

৩) ছবির সাইজ এবং ফোকাস

ছবি লং ডাইমেনশনে নূন্যতম ১৯২০ পিক্সেল হতে হবে। ফোকাস করা বিষয়  Sharp এবং Clear হতে হবে। কমপক্ষে ১৫০ ডিপিআই। ছোট ছবিকে টেনে বড় করা ছবি গ্রহনযোগ্য হবে না।

 

৪) লাইট এবং কালার

খুব বেশী/কম উজ্জ্বলতা এবং অপ্রয়োজনীয় ফ্লাশ ব্যবহার ছবির সৌন্দর্য নষ্ট করে। তাই Over/Under Exposed ছবি গ্রহনযোগ্য হবে না।

 

৫) অতি ম্যানুপুলেট করা ইমেজ

ছবির মধ্যে বর্ডার জুড়ে দেয়া, অথবা এমনভাবে ম্যানুপুলেট করা যা ছবিতে অতিরিক্ত কৃত্রিমতা তৈরি করে এমন ছবি বাতিল হতে পারে।

 

৬) এমবেডেড টেক্সট

টেক্সট, ছবির তারিখ/সময়/স্থান অথবা ফটোগ্রাফারের নাম, কপিরাইট মার্ক সংযোজন করা ছবি বাতিল হবে।

 

৭) সিরিজ ছবি

ভালো ছবির আশায় ফটোগ্রাফার একই বিষয়ের একাধিক ছবি তুলে থাকেন, এমন ছবির ক্ষেত্রে ভালো ছবি বেঁছে পোস্ট করুন। কারন ফ্রেমের একাধিক ছবি বাতিল হতে পারে।

 


 

যে ছবি/ইমেজ পোস্ট করা নিষিদ্ধ

নিম্নোক্ত ধরনের ছবি/ইমেজ এই নেটওয়ার্কের প্রোফাইল, ইভেন্ট, পেইজ এবং গ্রুপে আপলোড/পোস্ট করা নিষিদ্ধ, যা 

 

১) যা আপনার তোলা নয় অথবা আপনার তৈরী করা নয়।

 

২) সামাজিক রীতি ভঙ্গ, ধর্মীয় মূল্যবোধে আঘাত এবং রাজনৈতিক দ্বন্দ্ব উদ্রেক করে।

 

৩) কারো ব্যক্তিগত গোপনীয়তা ভঙ্গ এবং সুনাম নষ্ট করে।

 

৪) পর্নোগ্রাফি, অশ্লীলতা, নগ্নতা, কুরুচিপূর্ন, পাশবিকতা ও পৈচাশিকতা প্রকাশ করে। 

 

৫) মাদকদ্রব্য, ধূমপান, নেশাদ্রব্য, শক্তিবর্ধক পন্যের ছবি/ইমেজ। তবে এই বিষয়গুলোর বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ এবং সচেতনতা বৃদ্ধির প্রয়োজনে তোলা ছবি অথবা তৈরীকৃত ডিজাইন আপলোড করা যাবে।  

 


 

আমারপিক্স.কম এই ছবি অনুমোদন নীতিমালা ভবিষ্যত প্রয়োজনে এবং উদ্ভুত পরিস্থিতির প্রেক্ষিতে পরিবর্তন, পরিবর্ধন এবং পরিমার্জন করার অধিকার সংরক্ষন করে। সদস্য এবং ভিজিটরদের সুচিন্তিত মতামত এবং উপদেশ এই নীতিমালা’র উন্নয়নে বড় ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি। 

 

আমারপিক্স.কম নেটওয়ার্কে শুধুমাত্র ‘রয়্যালটি ফ্রি বিক্রয়’কপিরাইট লাইসেন্সে ছবি ক্রয়-বিক্রয় করা যায়। এই ছবিতে EXIF ডাটা থাকতে হয়, যার মাধ্যমে ক্রেতা ছবির মালিকানা সম্পর্কে প্রাথমিকভাবে নিশ্চিত হতে পারেন। ছবিতে কোনো জলছাপ গ্রহনযোগ্য নয়। বিক্রিত ছবির দাম ফটোগ্রাফারের একাউন্টে ‘কয়েন’ আকারে জমা হয়। সর্বনিম্ন ১০০ টাকা নগদ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ক্যাশ আউট করা যায়।​ বর্তমানে ২টি উপায়ে ছবি/ইমেজ ক্রয় বিক্রয় করা যায়।

 

১। অনক্লিক ক্রয়

ক। সদস্যগন যে ছবি/ইমেজ বিক্রয়ের উদ্দেশ্যে সাইটে পোস্ট করেন, ক্রেতা তা সরাসরি ক্রয় করতে পারেন। ছবি’র [ক্রয়] বাটনে ক্লিক করলে ক্রয়ের অপশন পাওয়া যায়। ছবির বিক্রয়মূল্যের সাথে ১৫% ভ্যাট এবং ১০% সার্ভিস চার্জ যুক্ত হয়।

 

 


খ। ক্রয়কৃত ছবি ক্রেতার প্রোফাইলে ‘ডাউনলোড’ অপশনসহ যুক্ত হয়। তিনি একাধিক প্রয়োজনে, একাধিকবার ক্রয়কৃত উক্ত ছবি ডাউনলোড করে ব্যবহারের অনুমতি লাভ করেন।


গ। বিক্রেতার একাউন্টে ছবির মূল্য ঘোষিত পরিমান কয়েনের মাধ্যমে পরিশোধ হয়। ক্রেতা এবং বিক্রেতা; উভয়কেই ক্রয়-বিক্রয়ের ডিজিটাল সনদ/ইনভয়েস মেইল পাঠানো হয় এবং তাদের কয়েন আয়-ব্যয় লগ সেকশনে এই সম্পর্কিত তথ্য প্রদর্শিত হয়।

 

 

 

 

২। আর্টজব অর্ডার

ক। ইমেজের সংখ্যা, বাজেট এবং বিস্তারিত চাহিদা উল্লেখ করে, ব্যক্তি অথবা প্রতিষ্ঠানের নামে ‘আর্টজব’ সেকশনে ‘অর্ডার’ পোস্ট করা যায়। AmarPix.com নেটওয়ার্কের সদস্যগন গ্রাহকের চাহিদানুযায়ী ছবি পোস্ট করে উক্ত অর্ডারে অংশ নিতে পারেন।

 

 

 


খ। ক্রেতা/অর্ডারকারী সরবরাহকারীদের পোস্টকৃত ছবি থেকে পছন্দসই ছবি নির্বাচন চুড়ান্ত করে ডেলিভারী গ্রহন করতে পারেন। ক্রয়কৃত  ছবিগুলো গ্রাহক/অর্ডারকারীর প্রোফাইলের [অর্ডার]->‘ক্রয়কৃত’ ট্যাবে  ডাউনলোড অপশনসহ যুক্ত হয়।

 

 


গ। ক্রেতা-বিক্রেতা; উভয়ের ই-মেইলে ছবি ক্রয়-বিক্রয় সংক্রান্ত রশিদ/ইনভয়েজ পাঠানো হয়, যেখানে ক্রয়কৃত ছবি লিষ্ট, সরবরাহকারীদের নাম এবং লাইসেন্স সম্পর্কিত তথ্য থাকে। 


ঘ। অর্ডারকারী যে সকল অংশগ্রহনকারীর ছবি ক্রয় করবেন, শুধুমাত্র তারাই অর্ডারকারী ঘোষিত পেমেন্ট পাবেন।

 



 

রয়্যালটি ফ্রি ইমেজ বাতিলের কারন-

  • ইমেজে লোগো/টেক্সট/ফ্রেম থাকলে।
  • দৃশ্যমান কোনো বানিজ্যিক চাহিদা না থাকলে।
  • ইমেজে EXIF ডাটা না পাওয়া গেলে।
  • নেটওয়ার্কের ইমেজ আপলোড শর্তাবলী ভঙ্গ।

 



 

সতর্কতা

ক। আমারপিক্স.কম নেটওয়ার্কে ইমেজ ক্রয়-বিক্রয়, অর্ডার পোস্ট অথবা অংশগ্রহনের পূর্বে এ সম্পর্কিত নীতিমালা এবং শর্তাবলী সঠিকভাবে জেনে নিন। ইমেজ ক্রয়-বিক্রয় সম্পর্কিত বিষয়গুলো তাৎক্ষনিক এবং স্বয়ংক্রিয়ভাবে পরিচালিত হয়, তাই এখানে পরিবর্তনের কোনো সুযোগ নেই।


খ। Amarpix.com সাইটের সদস্যবৃন্দ ‘আয়কৃত কয়েন’ নিজ মোবাইল ব্যাংকিং নম্বরে ‘টাকা’য় ক্যাশ আউট করতে পারবেন। ক্যাশ আউটের পূর্বে আপনার একাউন্টের ‘একাউন্ট তথ্য’ সেকশনে আপনার মোবাইল ব্যাংকিং নম্বর যুক্ত করুন। বর্তমানে শুধুমাত্র ‘বিকাশ’ এবং ‘নগদ’ মোবাইল ব্যাংকিং নম্বরে টাকা ক্যাশ আউট করা যায়। 


গ। ছবি ক্রয়-বিক্রয়ের উভয় অপশন পরীক্ষামূলকভাবে রিলিজ হয়েছে। এতে বেশ কিছু টেকনিক্যাল সমস্যা থাকতে পারে। যে কোনো এরর, ভুল লেনদেন অথবা সমস্যায় পড়লে জন্য অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন। https://www.facebook.com/amarpix

 

 

পেমেন্ট সিস্টেম সম্পর্কে জানতে নিচের লিংকে ক্লিক করুন। 
https://bit.ly/3nu46jc

https://amarpix.com/pages/single_faqs/salemypix_coin_receive#collapse137

AmarPix.com নিবন্ধিত সকল সদস্যের প্রদর্শিত ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। নিবন্ধিত/অনিবন্ধিত সকল ব্যবহারকারীর জন্য এই সাইটের ‘প্রাইভেসী পলিসি’ জানা জরুরী, কারন তা প্রদত্ত তথ্যের সুরক্ষা এবং ব্যবহারের উপর আইনগত প্রভাব রাখে।  এই তথ্যসমূহ সদস্যকে আমারপিক্স.কম নেটওয়ার্কে পরিচিত করতে এবং অধিকতর সেবা প্রদানে ভূমিকা রাখে। নিবন্ধনের ক্ষেত্রে নিম্নোক্ত তথ্যসমূহ সংগ্রহ করা হয়-

 

১। সদস্য থেকে সংগৃহিত তথ্য

  • নাম এবং নিজের সম্পর্কে তথ্য
  • মোবাইল নম্বর, ইমেইল, ওয়েবসাইট, পেশা
  • থানা, জেলা এবং বর্তমান ঠিকানা
  • ফটোগ্রাফিতে পছন্দের বিষয়
  • ফটোগ্রাফি জবে আগ্রহী বিষয়
  • সোস্যাল মিডিয়া পেইজের লিংক

 

 

২। ছবি/ইমেজের তথ্য সংগ্রহ

আপনার আপলোডকৃত ছবি/ইমেজ EXIF (Exchangeable Image File) ফাইলে প্রাপ্ত তথ্য বিশ্লেষনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা হয় এবং তা প্রতিটি কনটেন্টের সাথে যুক্ত করা হয়। প্রকাশিত তথ্য বিশ্বব্যপী যে কেউ এই নেটওয়ার্ক ভিজিট করার মাধ্যমে দেখতে পারবেন।

 

 

৩। ইভেন্ট অংশগ্রহন

আমারপিক্স.কম সাইটে আয়োজিত বিষয় ভিত্তিক অনলাইন কনটেস্ট, কাব্যচিত্র কনটেস্ট, ক্যাপশন কনটেস্ট, প্রদর্শনী, কর্মশালা, ফটোওয়াকসহ অন্যান্য চলমান ইভেন্টে অংশগ্রহনকালীন অংশগ্রহনকারীর প্রদত্ত তথ্যসমূহ ‘পাবলিক’ তথ্য হিসেবে বিবেচিত হবে।

 

৪। প্রাতিষ্ঠানিক পেইজ

এই নেটওয়ার্কে পেইজ তৈরীকালীন প্রদত্ত তথ্য; পেইজে যুক্ত সদস্য এবং ফলোয়ারদের কার্যক্রমের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে তৈরীকৃত তথ্য, রিপোর্ট, পরিসংখ্যান; পেইজ, সদস্য এবং ফলোয়ারদের কয়েন অর্জন সম্পর্কিত তথ্যসমূহ ‘পাবলিক’ তথ্য হিসেবে বিবেচিত হবে।

 

 

৫। কুকিজের মাধ্যমে তথ্য সংগ্রহ ব্যবহার

ওয়েবসাইটের ব্যবহার সহজতর করতে এবং প্রাতিষ্ঠানিক রেকর্ডের জন্য এ ব্রাউজারের কুকিজের মাধ্যমে নিবন্ধিত/অনিবন্ধিত সদস্যদের তথ্য সংগ্রহ এবং তা ব্যবহার করে। এছাড়াও ওয়েবসাইটে ব্যবহারকারীদের আগ্রহ, ওয়েবসাইটের জনপ্রিয় বিষয়, ভিজিটর সংখ্যা, ভিজিটর আইপি এবং জিওগ্রাফিক লোকেশন ট্র্যাকসহ, সাইটের লোড ব্যালেন্স সম্পর্কে জানার জন্য আমারপিক্স.কম কুকিজ ব্যবহার করে।

 

 

৬। স্পর্শকাতর  তথ্য

AmarPix.com সাইটে স্পর্শকাতর তথ্যসমূহ প্রকাশে নিরুৎসাহিত করে। সদস্যগণ স্পর্শকাতর তথ্যসমূহ নিজ দায়িত্বে প্রকাশ করবেন। স্পর্শকাতর তথ্যের বিপরীতে সংগঠিত কোনো সমস্যা/ঘটনার জন্য এই ওয়েবসাইট দায়ী নয় এবং প্রয়োজনে তা চিরস্থায়ীরূপে মুছে দেয়া, একাউন্ট স্থগিত অথবা বাতিল করার অধিকার রাখে। যে সকল তথ্যকে আমারপিক্স.কম স্পর্শকাতর তথ্য হিসেবে গন্য করে-

 

  • রাজনৈতিক/ট্রেড ইউনিয়ন সম্পর্কিত মতামত
  • আদর্শগত অথবা ধর্ম সম্পর্কিত ধারনা ও মতামত
  • মানসিক অথবা শারিরীক বিষয়ক কোন বর্ননা
  • কোন কিছুতে আসক্তি ইত্যাদি

 

এছাড়া ও রাষ্ট্রীয়-সামাজিক-রাজনৈতিক-আদর্শগত-ধর্মীয় এবং এই ওয়েব সাইটের স্বার্থের সাথে সাংঘর্ষিক যে কোনো তথ্যকে আমারপিক্স.কম স্পর্শকাতর তথ্য হিসেবে ঘোষনা করতে পারবে।

 

 

৭। প্রদত্ত তথ্যের ব্যবহার এবং নিরাপত্তা

ক) amarpix.com সাইটে নিবন্ধিত সদস্য তার পাসওয়ার্ড সতর্কতার সাথে সংরক্ষন করবেন। তিনি যে কোনো সময় তার একাউন্টের তথ্য পরিবর্তন করতে পারবেন। তথ্যের গোপনীয়তা এবং সংরক্ষনের দায়িত্ব একান্তই ব্যবহারকারীর, যা তিনি তৃতীয় কোনো পক্ষকে সরবরাহ করার জন্য অনুমতিপ্রাপ্ত নন।

 

খ) একাউন্ট তথ্য ফরমে যে সকল তথ্য প্রদান করা হয় তা পাবলিক তথ্য হিসেবে আমারপিক্স.কম সাইটের সকল ব্যবহারকারীর (নিবন্ধিত/অনিবন্ধিত) জন্য উন্মুক্তভাবে প্রকাশ করা হয়। প্রদর্শিত তথ্যসমূহ তৃতীয়পক্ষ কপি, সংরক্ষন অথবা অন্য কারো সাথে বিনিময়/সরবরাহ করলে, amarpix.com দায়ী নয়।

 

গ) সেবার মান বৃদ্ধির লক্ষ্যে নিবন্ধিত/অনিবন্ধিত ব্যবহারকারীর প্রদত্ত/প্রদর্শিত তথ্য সমুহ  সাইট কর্তৃপক্ষ যে কোনো প্রচারমূলক কাজে ব্যবহার করতে পারবে। এই সাইটে নিবন্ধনের পর সকল ব্যবহারকারীকে amarpix.com যে কোনো আপডেট, অনুরোধ, প্রমোশনাল/ব্যবসায়িক প্ল্যান/অফার, একাউন্ট সম্পর্কিত যে কেনো তথ্য নোটিফিকেশন, ম্যাসেজ, ইমেইল, ফোন এবং এসএমএস এর মাধ্যমে জানাতে পারবে।

 

ঘ) এই ওয়েবসাইট এবং এর সেবা সম্পর্কিত বিষয়ে নিবন্ধিত সদস্যগন যে মূল্যবান মতামত/ফিডব্যাক প্রদান করবেন, তা amarpix.com এর নিজস্ব সম্পদ হিসেবে গন্য করা হবে এবং সাইটের প্রচার ও প্রসারের প্রয়োজনে তা ব্যবহার করতে পারবে।

 

ঙ)। দাপ্তরিক কার্যক্রম পরিচালনা এবং এই ওয়েবসাইটের রক্ষনাবেক্ষন সম্পর্কিত প্রয়োজনে আমারপিক্স.কম নিবন্ধিত সদস্যের একাউন্টে রক্ষিত তথ্যসমূহ যে কোনো সময় এক্সেস করতে পারবে।  

 

চ) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দেশের জাতীয় নিরাপত্তার প্রয়োজনে সদস্য একাউন্টের তথ্য এক্সেজ করার অধিকার রাখে।

 

ছ) নিয়ন্ত্রনের বাহিরে সংঘটিত  যান্ত্রিক/ টেকনিক্যাল কোনো কারণে অথবা প্রাকৃতিক দূর্যোগ, অগ্নিকান্ড, হ্যাকিং, ধর্মঘট, রায়ট, অসহযোগ, সরকারী নিয়ম-নীতি ও নিয়ন্ত্রন আরোপ; ইত্যাদি কারণে নিবন্ধিত সদস্যের তথ্য চুরি হলে, হারিয়ে গেলে, একাংশ অথবা সম্পূর্ন ধ্বংস হলে amarpix.com দায়ী থাকবে না।

 

জ) ব্যবহাকারীগণ ওয়েবসাইট ব্যবহারকালীন প্রদর্শিত ও প্রকাশিত সকল তথ্য যথাযথ নিরীক্ষা পূর্বক যাচাই করে নিবেন। আমারপিক্স.কম তার নিবন্ধিত সদস্যের প্রদত্ত তথ্যের সত্যতার নিশ্চয়তা প্রদান করে না।

 

 

৮। সতর্কতা

নিবন্ধিত/অনিবন্ধিত ব্যবহারকারীগন এই সাইট ব্যবহারকালীন সময়ে বিভিন্ন প্রতিষ্ঠান/ব্যক্তির বিজ্ঞাপন/অফার দেখতে পারেন যা উক্ত ব্যক্তি/প্রতিষ্ঠানের সার্ভার থেকে দেখানো হয়ে থাকে। উক্ত প্রতিষ্ঠান/ব্যক্তির যেহেতু নিজস্ব শর্তাবলী এবং প্রাইভেসী পলিসি আছে, তাই তারা আমাদের নিয়মের আওতার বাইরে। ব্যবহারকারীগন উক্ত বিজ্ঞাপন সাইটের লিংকে ক্লিক করে প্রবেশ করলে তাদের শর্তাবলীর জন্য amarpix.com দায়ী থাকবে না।

 


 

৯। গোপনীয়তার নীতি পরিবর্তন

AmarPix.com যে কোনো সময়, যে কোনো পরিস্থিতিতে এই প্রাইভেসী পলিসি পরিবর্তনের অধিকার রাখে। পরিবর্তীত তথ্যসমূহ নিবন্ধিত সকল ব্যবহারকারীকে নিয়মিত দেখার জন্য অনুরোধ করা যাচ্ছে। আমারপিক্স.কম তার ব্যবহারকারীকে উন্নত সেবা প্রদান এবং আস্থা অর্জনে বদ্ধপরিকর। ব্যবহারকারীর যে কোনো পরামর্শ এবং মতামত ‍ওয়েবসাইট এবং সেবার উন্নতিতে সহায়তা করে। ব্যবহারকারীগন যে কোনো মতামত, পরামর্শ অথবা অভিযোগের জন্য অনুগ্রহপূর্বক যোগাযোগ করুন।

 

 সংজ্ঞা

এই শর্তাবলী ‘(ক) AmarPix.com ওয়েবসাইট’ এবং এই ওয়েবসাইটে নিবন্ধনকারী ‘(খ) সদস্য/একাউন্ট/ব্যবহারকারী’; উভয়ের মাঝে সম্পাদিত চুক্তিপত্র। এই ওয়েবসাইটে একাউন্ট তৈরীর মাধ্যমে AmarPix.com ওয়েবসাইট, ডোমেইন এবং সাব-ডোমেইনে প্রদত্ত সেবা ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারী এই আইনগত বিষয় মেনে নিয়ে কার্যক্রম চালানোর অঙ্গীকার করছেন।

 

আমারপিক্স.কম কর্তৃপক্ষ এই “একাউন্ট শর্তাবলী” যে কোনো সময় কারন দর্শানো ব্যতিরেকে পরিবর্তন, পরিবর্ধন,  সংশোধন, সংযোজন এবং পরিমার্জনের অধিকার সংরক্ষন করে। সাইট ব্যবহারের ক্ষেত্রে ব্যবহারকারী এই পরিবর্তনসমূহ গ্রহনে সম্মতি প্রদান করছেন। এই শর্তাবলীর কোনো ধারা/উপধারা ভঙ্গের কারনে amarpix.com এই সাইটে ব্যবহারকারীর প্রবেশাধিকার এবং এর সেবাসমূহ গ্রহন করার সুযোগ বাতিল করাসহ বাংলাদেশের প্রচলিত আইনে উক্ত ব্যবহারকারীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহনের অধিকার সংরক্ষন করে।

 

() আমারপিক্স.কম ওয়েবসাইট /নেটওয়ার্ক

AmarPix.com অথবা AmarPix.com প্রদত্ত প্রতিস্থাপিত কোনো URL.

 

(খ) সদস্য/একাউন্ট/ব্যবহারকারী

AmarPix.com ওয়েবসাইটে একাউন্ট তৈরীকারী “নিবন্ধিত সদস্য” হিসেবে বিবেচিত হবেন। একাউন্ট তৈরী করে যে কেউ এই ওয়েবসাইটে প্রোফাইল তৈরীসহ সদস্যদের জন্য প্রদত্ত সেবা/ফিচার/সুবিধা ব্যবহার করতে পারবেন।

 

(গ)  প্রদত্ত তথ্য

আমারপিক্স.কম ওয়েবসাইটে ব্যক্তি/একাউন্টধারী/ব্যবহারকারী কর্তৃক প্রদত্ত টেক্সট, ইমেজ, অডিও, ভিডিও, রিভিউ প্রদান, মন্তব্য ইত্যাদি ব্যবহারকারী/সদস্য প্রদত্ত তথ্য হিসেবে বিবেচিত হবে।

 

(ঘ)  কার্যক্রম

আমারপিক্স.কম ওয়েবসাইটে ব্যক্তি/একাউন্টধারী/ব্যবহারকারীর সকল কর্মকান্ড একাউন্ট/সদস্য/ব্যবহারকারীর কর্মকান্ড হিসেবে বিবেচিত হবে।

 

 

২।  নিবন্ধনকারীর প্রদত্ত তথ্য

নিবন্ধনকারী সাইটে সঠিক তথ্য প্রদান  করবেন এবং নিয়মিত তা হালনাগাদ করবেন। একাউন্টের পাসওয়ার্ড যথাযথভাবে সংরক্ষন করবেন এবং অন্যকে এই একাউন্টের মাধ্যমে কোন প্রকার কার্যক্রম চালানোর সুযোগ দিবেন না। প্রকাশিত তথ্যের দায়-দায়িত্ব তিনি ব্যক্তিগতভাবে বহন করবেন। AmarPix.com ব্যবহারকারী/একাউন্টধারী প্রদত্ত যে সকল তথ্যের কোনো প্রকার দায়-দায়িত্ব বহন করেনা-  

 

ক) টেক্সট, ইমেজ,  অডিও, ভিডিও, মন্তব্য; সামগ্রিকভাবে “মাল্টিমিডিয়া কনটেন্ট”।

খ) সাইটের প্রোফাইল, ছবি/ইমেজ, পেইজ এবং পাবলিক এরিয়াতে  প্রদত্ত কোনো রিভিউ/রেটিং/মন্তব্য।

গ) বায়োগ্রাফি, কাজের উদাহরণ, অভিজ্ঞতা, নিজস্ব ধারনা; যা ব্যবহারকারীগন এই ওয়েবসাইটে প্রকাশ করেন।

 

 

৩। যে সকল তথ্য দেয়া যাবেনা

ক) অশোভন, নগ্নতা, অশ্লীলতা, পর্নোগ্রাফি, ভুল, মিথ্যা, মানহানিকর, নিন্দাপূর্ন, বিভ্রান্তিকর, হুমকি বা হয়রানিমূলক।

খ) নিজের একান্ত ব্যক্তিগত এবং স্পর্শকাতর তথ্য; যা প্রকাশ পেলে আর্থিক/সামাজিক/রাষ্ট্রীয়ভাবে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

গ) তৃতীয়পক্ষের অধিকার/মেধাসত্ব ভঙ্গ, অথবা গোপনীয়তার সীমালঙ্ঘনমূলক।

ঘ) রাষ্ট্রীয়, ধর্মীয়, সামাজিক, রাজনৈতিক অথবা ব্যবসায়িকভাবে উস্কানিমূলক।

ঙ) যে তথ্যের স্বত্ব ব্যবহারকারীর নেই অথবা পোস্ট করার যথাযথ অধিকার নেই।

 

 

. কপিরাইট

ক) আমারপিক্স.কম সাইটে তার ছবি/ইমেজ পোস্ট/আপলোডকালীন যে কপিরাইট নির্বাচন করা হয়, তা প্রকাশিত কনটেন্টের ক্ষেত্রে প্রযোজ্য হয়। কপিরাইট নির্বাচনের ক্ষেত্রে একাউন্টধারী/সদস্য এ বিষয়ে বিস্তারিত জানেন এবং অবগত আছেন বলে ধরে নেয়া হবে। একই ছবি/ইমেজ একাধিকবার একাধিক কপিরাইটে আপলোড করা যাবেনা। এক কনটেন্ট একাধিক কপিরাইটে পাওয়া গেলে উক্ত সবগুলো ছবি/ইমেজের প্রথম আপলোডকালীন কপিরাইট প্রযোজ্য হবে এবং অন্যগুলো কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল করা হবে। এক্ষেত্রে আপলোড/পোস্টকারী একাউন্টকে জরিমানা, স্থগিত অথবা বাতিল করা হতে পারে।

 

খ)  নেটওয়ার্কের বিক্রয়যোগ্য কনটেন্টে প্রাথমিক নিরাপত্তা হিসেবে জলছাপ/ওয়াটারমার্ক যুক্ত করা হয়। এই জলছাপ নিচ্ছিদ্র কোনো নিরাপত্তা নয় এবং ‘এর মাধ্যমে কনটেন্টের নিরাপত্তা নিশ্চিত হবে’; এমন কোনো নিশ্চয়তা আমারপিক্স.কম প্রদান করেনা।  কোনো সফটওয়ারের মাধ্যমে অথবা ফটোশপের মাধ্যমে কনটেন্টের জলছাপ/ওয়াটার মার্ক  রিমুভ করে কেউ ব্যবহার করলে আমারপিক্স দায়ী থাকবেনা। 

 

গ) কপিরাইট/মেধাস্বত্ব আইন লঙ্ঘন করে কোন ইমেজ বা তথ্য এই সাইটে আপলোড করা যাবেনা । কোনো ব্যবহারকারীর বিরুদ্ধে মেধাস্বত্ব অধিকার লঙ্ঘনের অভিযোগ প্রমানিত হলে AmarPix.com উক্ত ব্যবহারকারীর প্রদত্ত তথ্য পূর্ব ঘোষনা ব্যতীত  এই ওয়েবসাইট থেকে মুছে ফেলাসহ সদস্যের নিবন্ধন বাতিল করার অধিকার সংরক্ষন করে।

 

 

৫। প্রাইভেসী পলিসি

আমারপিক্স.কম নেটওয়ার্কে কোনো সদস্যের একাউন্ট তৈরী, প্রোফাইল আপডেট,  ইভেন্টে অংশগ্রহন; প্ অংশগ্রহন এবং অন্যান্য সেবা গ্রহনকালীন ‘তথ্য প্রাইভেসী নীতিমালা’ জানেন এবং অবগত আছেন বলে ধরে নেয়া হবে। সদস্যগণ এই মর্মে ঘোষনা দিচ্ছেন যে, তিনি প্রয়োজনবোধে সাইটে প্রদত্ত প্রতিটি সেবার নিজস্ব ‘প্রাইভেসী নীতিমালা’ জেনে নিবেন এবং কোনো নীতিমালার সাথে দ্বিমত থাকলে একাউন্ট তৈরী থেকে বিরত থাকবেন।

 

 

৬। ডিজিটাল কয়েন

আমারপিক্স.কম নেটওয়ার্ক তার সদস্যদের আরো বেশি সক্রিয় এবং আগ্রহী করতে ‘ডিজিটাল কয়েন’ ব্যবহার করে। একাউন্ট তৈরীকালীন একাউন্ট তৈরীকারক ঘোষনা দিচ্ছেন যে, তিনি ‘ডিজিটাল কয়েন’ নীতিমালা জানেন এবং উক্ত নীতিমালার সাথে একমত হয়ে একাউন্ট তৈরী করছেন। তিনি আরো ঘোষনা করছেন যে, এ সম্পর্কিত নিচের বিষয়গুলো সম্পর্কে তিনি যথাযথভাবে অবগত আছেন এবং মেনে নিয়েছেন-

 

  • ডিজিটাল কয়েন নীতিমালা
  • ডিজিটাল কয়েনের ধরন, উৎপত্তি, অর্জন, ব্যয়, পেনাল্টি, বিনিময় এবং অন্যান্য ব্যবহার
  • প্রাতিষ্ঠানিক পেইজে ডিজিটাল কয়েনের ব্যবহার
  • প্রাতিষ্ঠানিক পেইজে সদস্য হিসেবে ডিজিটাল কয়েনের ব্যবহার
  • নেটওয়ার্কের ইভেন্টের ক্ষেত্রে ডিজিটাল কয়েনের ব্যবহার
  • নেটওয়ার্কের অন্যান্য সেবার ক্ষেত্রে ডিজিটাল কয়েনের ব্যবহার
  • ডিজিটাল কয়েন সম্পর্কিত সতর্কতাসমূহ

 

নোট- আমারপিক্স নেটওয়ার্কে ‘ডিজিটাল কয়েন’ এর ব্যবহার পরীক্ষামূলক ভাবে শুরু হয়েছে, তাই বর্তমানে এতে বিভিন্ন ধরনের সমস্যা, এরর, বাগ থাকতে পারে। উদ্ভুত পরিস্থিতিতে সদস্যগনের যে কোনো অনাকাঙ্খিত সমস্যা অথবা ক্ষতির জন্য কর্তৃপক্ষ দায়ী নয় এবং সদস্যদের কোনো ক্ষতিপূরনের দায় আমারপিক্স.কম বহন করেনা।  

 

 

. সতর্কতা

  • AmarPix.com সাইটের যে কোনো কনটেন্টের অনুমোদনহীন ব্যবহার প্রচলিত মেধাস্বত্ব আইন এবং এই শর্তাবলীর লঙ্ঘন বলে বিবেচিত হবে। এর কোনো তথ্য কপি, ডাউনলোড, এডিটের মাধ্যমে কনটেন্ট তৈরি করে ভাড়া, লিজ, বিক্রয়, সরবরাহ এবং প্রদর্শন করা যাবেনা।

 

  • এই নেটওয়ার্কে স্ক্রিপ্ট, রোবট, স্পাইডার অথবা অন্য কোনো পদ্ধতিতে তথ্য সংগ্রহ করা যাবেনা এবং প্রকাশিত কোন তথ্যের কপিরাইট অথবা জলছাপ মুছে ব্যবহার করা যাবেনা।

 

  • এই সাইটের লোগো, ডিজাইন, ফিচার অথবা অন্যান্য গ্রাফিক প্রপার্টিসমূহ অনুমতি ব্যতীত ব্যবহার করা যাবেনা।

  

 

. অথোরাইজড ব্যবহার

ক)  ব্যবহারকারীগন এই ওয়েবসাইটে প্রকাশিত ইমেজ, তথ্য এবং অন্যান্য বিষয়সমূহ নিজ দায়িত্ব এবং ঝুকিঁতে ব্যবহার করবেন।

 

খ)  ব্যবহারকারীর প্রদত্ত/প্রকাশিত তথ্যের কোন প্রকার ভুল, মিথ্যা, মানহানিকর, অশ্লীলতা, দোষ, ত্রুটির দায় বা বিতর্কের সৃষ্টির জন্য কোনভাবেই AmarPix.com দায়বদ্ধ নয়। যে ব্যবহারকারী উক্ত তথ্য প্রদান/প্রকাশ করেছেন, তিনিই ব্যক্তিগতভাবে দায়বদ্ধ হবেন।

 

গ) ওয়েবসাইটে ব্যবহারকারীদের প্রদর্শিত, পোস্টকৃত, সরবরাহকৃত কনটেন্ট এবং তথ্যসমূহের জন্য AmarPix.com দায়বদ্ধ নয় এবং আমারপিক্স.কম ব্যবহারকারীর কনটেন্ট উন্নয়নে কোন প্রকার ভূমিকা পালন করে না।

 

ঘ) AmarPix.com কর্তৃপক্ষ সিস্টেম আপগ্রেড অথবা এর পরিচালক-কর্মী অথবা জনগণের নিরাপত্তার প্রয়োজনে ব্যবহারকারী প্রদত্ত তথ্য, কার্যাবলী সর্ম্পকিত তথ্য কোন প্রকার আইনি প্রক্রিয়া অনুসরন ছাড়াই অ্যাকসেস এবং পরীক্ষা-নিরীক্ষা করতে পারবে।

 

ঙ) এই সাইটে একাউন্ট তৈরীর মাধ্যমে ব্যবহারকারী প্রকাশিত তথ্য ( গোপনীয়/নিরাপত্তা তথ্য ব্যতীত)  AmarPix.com কে বিনামূল্যে এবং শর্তহীনভাবে বিশ্বব্যাপী প্রচার করার অধিকার দিচ্ছেন। আমারপিক্স.কম প্রচার/প্রসারের প্রয়োজনে  উক্ত তথ্য অপরিবর্তনীয়ভাবে আংশিক অথবা সম্পূর্ন ব্যবহার করতে পারবে।

 

 

. তৃতীয়পক্ষের ওয়েবসাইট লিংক

এই ওয়েবসাইটের সুবিধাসমূহ বৃদ্ধি অথবা বিজ্ঞাপনের প্রয়োজনে তৃতীয়পক্ষের বিভিন্ন লিংক দেয়া থাকতে পারে। তৃতীয়পক্ষের ওয়েবসাইটের লিংক  ক্লিক করার মাধ্যমে তাদের সেবা প্রদান, সত্যতা, নির্ভরযোগ্যতা অথবা নিরাপত্তা বিষয়ে কোন নিশ্চয়তার দায় আমারপিক্স.কম গ্রহন করেনা। ব্যবহারকারীগণ ওই সকল ওয়েবসাইটের লিংকসমূহ ক্লিক করার ক্ষেত্রে নিজ দায়িত্বে তাদের নির্ভরযোগ্যতা, যথার্থতা এবং সত্যতা সর্ম্পকে নিশ্চিত হয়ে নিবেন।

 

১০. ওয়েবসাইটে প্রদত্ত তথ্যসমূহ

এই ওয়েবসাইটে প্রদত্ত উপকরণসমূহ ব্যবহারকারীর প্রয়োজনীয়তা পূরণ করবে বা সাইট ব্যবহার ত্রুটিমুক্ত হবে; AmarPix.com এমন কোনো নিশ্চয়তা প্রদান করেনা।

 

১১. একাউন্ট স্থগিত/বাতিল

শর্তাবলী ভঙ্গের কারনে AmarPix.com কোনো প্রকার নোটিশ ছাড়াই  একাউন্ট বাতিল অথবা এই ওয়েবসাইটে ব্যবহারকারী/সদস্যকে স্থগিত করার অধিকার সংরক্ষন করে। একাউন্ট বাতিলের মাধ্যমে একাউন্টে সংরক্ষিত সকল তথ্য ওয়েবসাইট থেকে সম্পূর্নরূপে মুছে দেয়া হবে।

 

১২। ম্যাসেজ অপশন ব্যবহার

কোনো ব্যবহারকারী AmarPix.com ম্যাসেজিং (ম্যাসেজ, কমেন্টস্, অনুরোধ) সিস্টেমের মাধ্যমে অন্যকে বিরক্ত করবেন না। এই ধরনের কর্মকান্ডের জন্য ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অথবা স্বপ্রনোদিত হয়ে আমারপিক্স.কম যে কোনো ম্যাসেজ, কমেন্টস বাতিল, একাউন্ট স্থগিত, বাতিল এবং আইনগত ব্যবস্থা গ্রহন করতে পারবে।

 

১৩। সদস্য একাউন্ট ডিলিট

AmarPix.com নেটওয়ার্কে সদস্য একাউন্ট ডিলিট অথবা ডিএক্টিভেট করা যায়না। 

 

 

আমারপিক্স.কম যে কোনো সময় এই একাউন্ট নীতিমালা পরিবর্তন, পরিবর্ধন এবং পরিমার্জনের অধিকার সংরক্ষন করে।  এ বিষয়ে সদস্য/ভিজিটরগনের যে কোনো উপদেশ, মতামত সাদরে গৃহিত হবে।

 

নিজ প্রোফাইল গ্যালারী থেকে প্রয়োজনীয় সংখ্যক ছবি/ইমেজ নির্বাচন করে পছন্দমতো এ্যালবাম তৈরী করা যায়। একই ছবি/ইমেজ একাধিক এ্যালবামে ব্যবহার করা যায়। বিষয় বহিঃর্ভূত ইমেজ এ্যালবামের সৌন্দর্যকে নষ্ট করে, তাই এ্যালবামের টাইটেলের সাথে সঙ্গতি রেখে ইমেজ যোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

 

 

কিভাবে তৈরী করবেন?

প্রোফাইলের ‘ইমেজ’ ট্যাবের ‘ইমেজ এ্যালবাম’ অপশনে ক্লিক করুন।

 

 

 

 

‘এ্যালবাম তৈরী’ অপশপে ক্লিক করে এ্যালবাম টাইটেল এবং এ সম্পর্কিত কোনো তথ্য থাকলে লিখুন। টাইটেলবিহীন এ্যালবাম তৈরী করা যায়না।

 

 

 

 

তৈরী হবার পর এ্যালবামে ছবি/ইমেজ যোগ করুন। 

 

 

 

আপনার গ্যালারী থেকে ইমেজ (যে ইমেজগুলো আগে সাইটে প্রকাশ করেছেন) নির্বাচন করুন।  যে কোনো কপিরাইটের ইমেজ এ্যালবামে যুক্ত করা যায়।

 

 

 

 ড্রাগ/ট্যাপ করে ছবি/ইমেজের পজিশন ঠিক করুন।

 

 

 

এ্যালবামের প্রথম ছবি/ইমেজ স্বয়ংক্রিয়ভাবে এ্যালবাম কভার হিসেবে নির্বাচিত হয়।


এ্যালবাম এডিট করে ইমেজ যোগ, ডিলিট, প্রদর্শন চালু এবং বন্ধ করা যায়।


এ্যালবামে কমপক্ষে ৫টি ছবি রাখার চেষ্টা করুন। 


এ্যালবাম ডিলিট করলে ইমেজ ডিলিট হয়না।

 

 



 

 

এ্যালবাম পয়েন্ট

এ্যালবামে প্রদর্শিত সকল ছবি/ইমেজের প্রাপ্ত রিভিও পয়েন্টের যোগফল = এ্যালবাম পয়েন্ট।


এ্যালবাম ভিউ কাউন্টার

এ্যালবাম ক্লিক করা হলে ১টি ভিউ কাউন্ট হয়। এই কাউন্টের বিপরীতে কোনো পয়েন্ট যোগ হয়না।


এ্যালবামের বিষয়

আপনি যে কোনো বিষয়ে এ্যালবাম তৈরী করতে পারেন। তবে এমন এ্যালবাম তৈরী করুন যা নির্দিষ্ট কোনো বিষয়কে প্রমোট করে। যেমন-  ল্যান্ডস্কেপ, পোট্রেট, লাইফস্টাইল, এরিয়াল, লং এক্সপোজার ইত্যাদি। 


এ্যালবাম সুবিধা

এ্যালবাম তৈরীর ফলে একই ছবি ভিজিটরকে একাধিকবার দেখানোর সুযোগ সৃষ্টি হয়। সিঙ্গেল ছবি হিসেবে গ্রাহক পছন্দ করেনি; এমন ছবিও একটি বিষয়গ্রুপে  যোগ করে বাড়তি গল্প তৈরী করা যায়। ভবিষ্যতে এ্যালবাম নিয়ে কনটেস্ট আয়োজন হবে। একই সাথে বিষয় ভিত্তিক জনপ্রিয় এ্যালবামগুলোর জন্য সম্মানীর ব্যবস্থা করা হবে।

 

 

আমারপিক্স.কম সাইটে একটি নির্দিষ্ট ইমেজ বিভিন্ন প্রেক্ষাপটে/অবস্থানে পয়েন্ট পেতে পারে, যেমন- ইমেজ গ্যালারী, গ্রুপ, ফটো কনটেস্ট, ছবি প্রদর্শনী ইত্যাদি। বিভিন্ন প্রেক্ষাপটে একটি ছবি/ইমেজের প্রাপ্ত সকল পয়েন্টের যোগফলকে ‘ ইমেজ স্কোর’ নামে অভিহিত করা হয়েছে। উদ্দেশ্য নেটওয়ার্কে আপলোডকৃত একটি ইমেজের প্রাপ্ত সকল পয়েন্ট একত্রে প্রকাশ করা।

 

ইমেজ গ্যালারী-

সাইটে ইমেজ পোস্টের পর তা গ্যালারী এবং সদস্যের প্রোফাইলে প্রকাশ হয়। এখানে রিভিউর মাধ্যমে প্রাপ্ত পয়েন্ট ইমেজ স্কোরে যোগ হয়।

 

গ্রুপ পোস্ট

বিষয় ভিত্তিক গ্রুপগুলোতে ইমেজ প্রকাশের পর রিভিউর মাধ্যমে প্রাপ্ত পয়েন্ট ইমেজ স্কোরে যোগ হয়। কোনো ইমেজ একাধিক গ্রুপে পোস্ট করলে গ্রুপ অনুযায়ী প্রাপ্ত পয়েন্ট ইমেজ স্কোরে যোগ হয়।

 

নোট- শুধুমাত্র সিসি এবং সংরক্ষিত কপিরাইটের ইমেজে রিভিউর মাধ্যমে পয়েন্ট পাওয়া যায়। কিন্তু রয়্যালটি ফ্রি কপিরাইটের ছবিতে রিভিউ পয়েন্ট দেয়া যায়না।

 


 

যে বিষয়গুলো শীঘ্রই স্কোরে যুক্ত হবে-

  • পেইজে প্রাপ্ত পয়েন্ট
  • কনটেস্টে প্রাপ্ত ভোট
  • প্রদর্শনীতে প্রাপ্ত ভোট
  • অর্জন সেকশনে প্রাপ্ত পয়েন্ট
  • ইমেজের ভিউ পয়েন্ট
  • ডাউনলোড পয়েন্ট
  • বিক্রয় পয়েন্ট
  • ফেবারিট পয়েন্ট

 

নিবন্ধিত সদস্য নেটওয়ার্কের গ্যালারী, ফটো কনটেস্ট এবং অনলাইন প্রদর্শনীতে অভিযোগ প্রদান করতে পারেন। প্রতিটি সঠিক অভিযোগ প্রদানের জন্য অভিযোগকারীর একাউন্টে ‘বোনাস পয়েন্ট’ যোগ হয় এবং প্রতিটি ভুল অভিযোগ প্রদানের জন্য অভিযোগকারীর একাউন্টে ‘পেনাল্টি পয়েন্ট’ যোগ হয়। বিষয়টি খুবই স্পর্শকাতর, তাই নিশ্চিত হয়ে অভিযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। অভিযোগ পরিবর্তন করা যায়না, তাই সতর্ক থাকুন।

 

প্রদত্ত অভিযোগ এডমিন অনুমোদনের পর কার্যকর হয়। অভিযোগের ধরন অনুযায়ী ছবি/ইমেজ আপলোডকারীর একাউন্টে পেনাল্টি পয়েন্ট যোগ হয়।  এই পেনাল্টি পয়েন্টের বিপরীতে স্বয়ংক্রিয়ভাবে এই নেটওয়ার্কে অভিযোগপ্রাপ্ত সদস্যের ছবি/ইমেজ আপলোড অপশন স্থগিত, সদস্য একাউন্ট সাময়িক অথবা চুড়ান্তভাবে স্থগিত হবে।

 

TDS (Tax Deducted at Source)

Amarpix নেটওয়ার্কে সদস্যদের প্রতিটি ক্যাশ আউটে স্বয়ংক্রিয়ভাবে ১০% TDS সংগ্রহ হয়। যে সকল সদস্যের নিকট থেকে TDS সংগ্রহ করা হয়, তারা এই লিস্টে নিজের নাম, পরিমান, লেনদেন নম্বর এবং সময় দেখে নিশ্চিত হতে পারবেন। একইসাথে সদস্যবৃন্দ তাদের প্রদত্ত TDS যথাযথভাবে সরকারের রাজস্ব বিভাগে পরিশোধ হয়েছে কিনা, তা জানতে পারবেন। আমারপিক্স.কম কর্তৃক গ্রহনকৃত সদস্যদের TDS যথাসময়ে সরকারী কোষাগারে পরিশোধ করে রশিদ প্রদর্শন করবে। আপনার প্রদত্ত TDS এই লিস্টে না পাওয়া গেলে অনুগ্রহ করে যোগাযোগ করবেন এবং আমাদের স্বচ্ছ থাকতে সাহায্য করবেন।

 




 

VAT ( Value Added Tax)

Amarpix নেটওয়ার্কে সদস্যদের প্রদত্ত ভ্যাটসমূহ এই সেকশনে প্রদর্শিত হবে। সদস্যগন কোন বিষয়ে, কখন এবং কি পরিমান ভ্যাট দিয়েছেন; তা দেখতে পাবেন। আপনাদের প্রদত্ত ভ্যাট যথাসময়ে সরকারী কোষাগারে জমা হয়েছে কিনা, তাও জানতে পারবেন। বর্তমানে শুধুমাত্র ছবি-ইমেজ ক্রয়-বিক্রয়ে সংগৃহিত ভ্যাট তথ্য প্রকাশ হয়। ভবিষ্যতে অন্যান্য পণ্য এবং সেবা বিক্রয়ে প্রাপ্ত ভ্যাট তথ্য প্রকাশ হবে।

 




 

সদস্য একাউন্টে ক্যাশ ইন

ছবি ক্রয়,  ইভেন্টে অংশগ্রহন, আর্টজব এবং আর্ট মেন্টর সেকশনে অর্ডার; গ্রুপ, এরিয়া-ডিভাইস ক্লাবে অনুদান প্রদান এবং সাইটের বেশ কিছু সেবা ব্যবহার করতে অতিরিক্ত ‘কয়েনে’র প্রয়োজন হয়। একাউন্টে যথেষ্ঠ পরিমান কয়েন না থাকলে সদস্য বিকাশ এবং নগদ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে চাহিদানুযায়ী কয়েন লোড করতে পারবেন।।  আপনার প্রদত্ত/লোডকৃত টাকা কয়েনে রূপান্তর হয়ে আপনার একাউন্টে জমা হবে।

 

ক্যাশ ইন করার পদ্ধতি-

আপনি আপনার AmarPix প্রোফাইলে মোবাইল ব্যাংকিংয়ের জন্য যে নম্বর এবং কোম্পানী যুক্ত করেছেন, শুধুমাত্র সেই নম্বর থেকে সদস্য একাউন্টে টাকা লোড করা যায়।  আপনার সদস্য একাউন্টের কয়েন আয়-ব্যয় লগ সেকশনে প্রদর্শিত [ক্যাশ ইন] বাটন ক্লিক করুন।  AmarPix নেটওয়ার্কের 01780-200-900 মোবাইল ব্যাংকিং নম্বরে ১০০ / ২০০ / ৩০০ / ৫০০ / ১,০০০ / ৩,০০০ / ৫,০০০ / ১০,০০০ টাকা পাঠিয়ে/লোড করে ফরমের মাধ্যমে আমাদের অবহিত করুন।  AmarPix এডমিন আপনার প্রদত্ত টাকা প্রাপ্তি সাপেক্ষে আপনার একাউন্টে সমপরিমান কয়েন জমা করবে। আপনার প্রতিটি লেনদেনের তথ্য আপনার লেনদেন সেকশনে লগ আকারে সংরক্ষিত এবং প্রদর্শিত হয়।

 

শর্তাবলী

১। সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ক্যাশ ইন করা যাবে।


২। বিষয়টি নিষ্পত্তি হতে ৩-৬ প্রয়োজন হবে।  পরবর্তী ৬ ঘন্টার মধ্যে বিষয়টি নিষ্পত্তি না হলে AmarPix প্রদত্ত নম্বরে অথবা ফেসবুক ফ্যান পেইজে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।


৩। নিজ সদস্য একাউন্টে জমাকৃত টাকা/কয়েনের বিপরীতে কোনো প্রকার লভ্যাংশ/সুদ প্রদান করা হয়না।


৪। এটি কোনো ধরনের ডিজিটাল ওয়ালেট নয়। আপনি শুধুমাত্র প্রয়োজনে টাকা/কয়েন লোড এবং ব্যয় করুন।


৫। সদস্য একাউন্টের কয়েন শুধুমাত্র AmarPix নেটওয়ার্কে তৈরীকৃত প্রতিষ্ঠান এবং সংগঠনের পেইজে ট্রান্সফার করা যায়।


৬। আপনার একাউন্টে সঞ্চিত/জমাকৃত কয়েন যে কোনো সময় বিকাশ/নগদ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকায় ক্যাশ আউট করতে পারবেন।  ক্যাশ আউটের ক্ষেত্রে  ১০% টিডিএস এবং ১০% সার্ভিস চার্জ প্রযোজ্য হবে। 


৭। একাউন্টে টাকা লোড বা ক্যাশ ইন বিষয়টি পরীক্ষামূলক। তাই বুঝতে সমস্যা অথবা টেকনিক্যাল সমস্যা হলে অনুগ্রহ করে ইনবক্সে যোগাযোগ করুন।

 




 

প্রতিষ্ঠান-সংগঠন পেইজে ব্যালেন্স ট্রান্সফার

ইভেন্ট আয়োজন, পুরস্কার-অনুদান প্রদানসহ বিভিন্ন প্রয়োজনে লেনদেনের জন্য পেইজের একাউন্টে ‘কয়েন’ প্রয়োজন হয়। সদস্য একাউন্ট থেকে বিনা খরচে এবং তাৎক্ষনিকভাবে পেইজ একাউন্টে কয়েন ট্রান্সফার করা যায়।

 

কয়েন ট্রান্সফার পদ্ধতি

১। পেইজের [এবাউট] সেকশনে প্রদর্শিত  [পেইজে কয়েন ট্রান্সফার] বাটন ক্লিক করুন।


২। ফরমে দাতা এবং গ্রহীতা পেইজের নাম প্রদর্শিত হবে।


৩। কত কয়েন ট্রান্সফার করবেন, তা নির্বাচন করুন।


৪। আপনার পাসওয়ার্ড দিন এবং [সাবমিট] করুন।


৫। তাৎক্ষনিকভাবে উল্লেখিত পেইজে আপনার প্রদত্ত কয়েন স্থানান্তর হবে।

 



 

পেইজে কয়েন ট্রান্সফার শর্তাবলী

১। যে কেউ, যে কোনো পেইজে কয়েন ট্রান্সফার করতে পারবেন।


২। শুধুমাত্র সদস্য একাউন্ট থেকে পেইজ একাউন্টে কয়েন ট্রান্সফার করা যায়।


৩। একাউন্টে যথেষ্ঠ পরিমান কয়েন না থাকলে এলার্ট শো হবে।


৪। প্রদত্ত কয়েন তাৎক্ষনিকভাবে পেইজের একাউন্টে জমা করা হয়।


৫। পেইজে প্রদানকৃত কয়েন ফেরত পাওয়া যায়না।


৬। পেইজে কয়েন ট্রান্সফারে কোনো সার্ভিস চার্জ ভ্যাট প্রদান করতে হয়না।


৭। প্রতিটি কয়েন ট্রান্সফারের তথ্য দাতা সদস্য এবং গ্রহনকারী পেইজের আয়-ব্যয় লগে প্রকাশ হয়।


৮। প্রতিটি কয়েন ট্রান্সফারের তথ্য পাবলিক ডাটা হিসেবে সাইটে প্রদর্শিত হয়।

 

0.0923
বন্ধ করুন  
  • হোমপেইজ
  • আমারপিক্স নোটিশ
  • কাব্যচিত্র
  • অনলাইন কনটেস্ট
  • ক্যাপশন কনটেস্ট
  • অনলাইন প্রদর্শনী
  • সদস্য লিষ্ট
  • দেশী - বিদেশী ইভেন্ট
  • আর্ট জব
  • বিষয় গ্রুপ
  • এরিয়া ক্লাব
  • ডিভাইস ক্লাব
  • ভিজুয়াল আর্ট মেন্টর
  • প্রাতিষ্ঠানিক পেইজ
  • কয়েণ শপ
  • ছবির খবর
  • জরুরী তথ্য
  • ফটোগ্রাফি বিষয়
  • ফটোগ্রাফি পেশা
  • ক্যামবাজার
  • সেরা ২০
  • আমাদের সম্পর্কে
  • লগইন
  • <pt>