ফটোগ্রাফার হবেন ?

ফটোগ্রাফার হবেন ?

ফটোগ্রাফার হতে চাইলে ভালো ছবি তোলা ছাড়া আর কোনো বিকল্প নাই। ভালো ছবি পেতে হলে আপনাকে ধৈর্য্য নিয়ে নিয়মিত ছবি তুলতে হবে। হাই রেজুলেশন মোবাইল ক্যামেরার সহজলভ্যতার কারণে এখন আর বড় আয়োজন করে ছবি তুলতে হয় না। এখন যে কোন স্থানে, যে কোন অবস্থার ছবি তোলা সম্ভব, দরকার শুধু বিষয় খুজেঁ বের করা। ক্যামেরা একটি নির্দিষ্ট সময় এবং ঘটনাকে বন্দি করে, আপনার কাজ শুধু সঠিক সময় এবং ঘটনাটাকে খুঁজে বের করা।

 

আপনি হয়তো ভালো ছবি তুলেন, কিন্তু সবাই কি আপনার ছবি দেখতে পায়? গ্রাহক না পেলে আপনি ছবি বিক্রয় করবেন কার কাছে? সোস্যাল মিডিয়াতে ছবি প্রকাশ করা সহজ, কিন্তু এখানে গ্রাহক তার প্রয়োজনে বিষয় অনুযায়ী ছবি খুঁজতে পারে না।  সোস্যাল মিডিয়াতে আপনার ছবিতে কপিরাইট যুক্ত অথবা বিক্রয়ের কোনো সুযোগ নেই।

 

তাই গ্রাহকের সাথে সরাসরি যোগাযোগ স্থাপনে অনলাইন মাধ্যম হিসেবে salemypix.com সার্ভিস ব্যবহার করতে পারেন। এখানে আপনি গ্রাহকের অর্ডার  অনুযায়ী ছবি সরবরাহ এবং আপনার ছবি বিক্রয়ের জন্য মূল্যসহ প্রকাশ করে রাখতে পারবেন। আপনি ছবির সাথে কপিরাইট যুক্ত এবং লেনদেন পরিচালনা করতে পারবেন। আজই salemypix.com এ আপনার একাউন্ট তৈরী করুন এবং আপনার ছবি আমাদের সবাইকে দেখার সুযোগ করে দিন।