ঢাবি ব্যবসায় শিক্ষা অনুষদে ছবি প্রদর্শনী প্রতিযোগিতা

ঢাবি ব্যবসায় শিক্ষা অনুষদে ছবি প্রদর্শনী প্রতিযোগিতা

ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যাবসায় শিক্ষা অনুষদ আগামী ৪র্থ এপ্রিল আয়োজন করতে যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের প্রথম ছবি প্রদর্শনী প্রতিযোগিতা। ফ্যাকাল্টির সম্মানিত ডিন শিবলি রুবায়েত ইসলাম গত ২৮ শে ফেব্রুয়ারী এ ঘোষণা দেন।

 

প্রতিযোগিতার মূল থিম হচ্ছে, ছবি তোলার মাধ্যমে বিজনেস ফ্যাকাল্টির সৌন্দর্য ও স্বকীয়তা কে ধারন করা। আসন্ন এই প্রতিযোগিতায় রয়েছে আকর্ষণীয় ২২ হাজার টাকার পুরষ্কার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের যে কোনো ফ্যাকাল্টি কিংবা ইন্সটিটিউট এর ছাত্র-ছাত্রী এই ছবি প্রদর্শনী প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পারবে।

আগামী ৪র্থ এপ্রিল এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের ছবি প্রদর্শনী হবে বিজনেস ফ্যাকাল্টির প্রাঙ্গনে, সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত।

পুরো প্রতিযোগিতার ব্যাবস্থাপনার গুরু দায়িত্ব সম্মানিত ডিন শিবলি রুবায়েত ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং ক্লাব এর উপর সমর্পন করেছেন। মার্কেটিং ক্লাব (DUMARC নামে বেশী পরিচিত) তাদের “FBS BEATS” কার্যক্রমের অধীনে বিগত ১ বছর ধরে নানা ভাবে ফ্যাকাল্টির ছাত্র-ছাত্রীদের বিভিন্ন প্রতিভা তুলে ধরার কাজে নিবেদিত রয়েছে। যা এই আসন্ন ছবি প্রদর্শনী প্রতিযোগিতার মূল ভাব ও বিষয়বস্তু কে পুরোপুরি প্রতিফলিত করে।

সূত্রঃ http://dutimz.com/?p=13736