ওয়াওবক্স এ ক্লিক স্টার

ওয়াওবক্স এ ক্লিক স্টার

দেশের জনপ্রিয় লাইফস্টাইল অ্যাপ্লিকেশন ‘ওয়াওবক্স’ বাংলা নববর্ষ ১৪২৪-কে সামনে রেখে বিশেষ এক ক্যাম্পেইনের উদ্যোগ নিয়েছে।

 

বাংলা সংস্কৃতি প্রিয় মানুষগুলোকে নববর্ষ উদযাপনের আনন্দ বড়িয়ে দিতে স্যামসাং মোবাইল বাংলাদেশকে সঙ্গে নিয়ে তারা ‘ক্লিকস্টার’ শীর্ষক ফটোগ্রাফি ক্যাম্পেইনের আয়োজন করেছে।

 

‌ক্যাম্পেইনে যোগ দিতে আগ্রহীদের ওয়াওবক্সের মাধ্যমে নিজেদের ছবি আপলোড বা জমা দিতে হবে।

 

এরপর অংশগ্রহণকারীদের আপলোড করা ছবি থেকে সেরা ১০ নির্বাচিত হবে। যাদের জন্য থাকছে স্যামসাং-এর গ্যালাক্সি সিরিজের বিভিন্ন মডেলের হ্যান্ডসেট।

 

এছাড়া পুরো বৈশাখ মাসজুড়ে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ডের পণ্যক্রয়ে ছাড় ও অফার উপভোগ করতে পারবেন ওয়াওবক্স ব্যবহারকারীরা।

 

উক্ত ক্যাম্পেইনের আওতায় শীর্ষস্থানীয় কয়েকটি ফ্যাশন আউটলেট ও রেস্টুরেন্টও রয়েছে।

 

নববর্ষ উপলক্ষে এ আয়োজন প্রসঙ্গে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, বাংলাদেশের তরুণদের মাঝে স্যামসাং মোবাইল ও ওয়াওবক্স বেশ জনপ্রিয়। তাই দেশের তরুণরা যেনো উৎসবমুখর উপলক্ষ উদযাপন করতে পারে, সে লক্ষ্যে আমরা একসঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।    

 

তিনি জানান, ২০১৫ সালের মে মাসে যাত্রা শুরুর পর অভিনব সব অফার, সম-সাময়িক কন্টেন্ট বা বিষয়বস্তু, আকর্ষণীয় ব্যবসায়িক লেনদেন ও অফার দেয়ার মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারযোগ্য মোবাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স দেশের শীর্ষস্থানীয় লাইফস্টাইল অ্যাপে পরিণত হয়েছে।

 

উল্লেখ্য, ওয়াওবক্স অ্যাপটি গ্রামীণফোনের সব পণ্যের হালনাগাদ খবর, বিভিন্ন আউটলেটে ছাড়ের তথ্য, লাইফস্টাইল ভিত্তিক লেখণী, প্রতিযোগিতা এবং গেম নিয়ে তৈরি।

 

গুগলপ্লেস্টোর থেকে অ্যান্ড্রয়েডে গ্রামীণফোনের গ্রাহকরা বিনামূল্যে অ্যাপটি ডাউনলোড করতে পারেন। আর ওয়াওবক্স’এ ক্লিকস্টার চলবে এপ্রিল মাস জুড়ে।

 

সূত্রঃ http://www.banglanews24.com/information-technology/news/bd/566923.details