আলিয়াঁস ফ্রঁসেজে 'আউট ডোর আর্টিস্ট গ্রুপ' আয়োজিত ‘প্রথম পর্ব’ শীর্ষক দলীয় চিত্র প্রদর্শনী

আলিয়াঁস ফ্রঁসেজে 'আউট ডোর আর্টিস্ট গ্রুপ' আয়োজিত ‘প্রথম পর্ব’ শীর্ষক দলীয় চিত্র প্রদর্শনী

আলিয়াঁস ফ্রঁসেজ দো, ঢাকার গ্যালারি জুমে 'আউট ডোর আর্টিস্ট গ্রুপ' আয়োজিত ‘প্রথম পর্ব’ শীর্ষক দলীয় চিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হবে আজ শুক্রবার বিকাল ৫ টায়। প্রধান অতিথি হিসেবে প্রদর্শনীর শুভ উদ্বোধন করবেন নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এবং প্রকল্প পরিচালক মো: সাইফুল হাসান বাদল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  শিল্পী রেজাউন নবী, এ টি এন বাংলার প্রধান সম্পাদক রুমি নোমান এবং ইউনিভার্সিটি অফ ডেভেলপমেন্ট অল্টারনেটিভের চারুকলা অনুষদের চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান আহমেদ বিকাশ। 

 

এই দলগত চিত্র-প্রদর্শনীতে অংশগ্রহণকারী শিল্পীগণ সকলেই ইউনিভার্সিটি অফ ডেভেলপমেন্ট অলটারনেটিভ (ইউডা)-এর চারুকলা বিভাগের শিক্ষার্থী। এই সকল চিত্রকর্ম ফুটিয়ে তোলার জন্য মাধ্যমগুলো শুধুমাত্র গতানুগতিক ম্যাটেরিয়ালেই সীমাবদ্ধ ছিল না এবং বেশীরভাগ শিল্পকর্মই প্রাণরস নিয়েছে প্রকৃতি হতে। 

 

এই দলীয় প্রদর্শণীতে অংশগ্রহণকারী শিল্পীরা হলেন অজয় পাল, দীপ্ত মোদক, মোঃ ফাইজুল ইসলাম, নাফিসা হোসেন পিউ, নাসরিন জাহান অনিকা, সাইফুল ইসলাম, শেখ সারমিনা মান্নান, সুমাইয়া শারমিন এবং তৃষা ফেরদৌসী।

 

প্রদর্শনীটি চলবে ১১ আগস্ট ২০১৮ পর্যন্ত। সোমবার থেকে বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে রাত ৯টা এবং শুক্রবার ও শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা এবং বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনীটি খোলা থাকবে। রবিবার সাপ্তাহিক বন্ধ। প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত।

 

 

সূত্রঃ দৈনিক বিডি প্রতিদিন

ছবিঃ সংগৃহীত