বিজিপিএ-র ৩ দিনব্যাপী প্রদর্শনী

বিজিপিএ-র ৩ দিনব্যাপী প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক: রূপসী বাংলার নৈসর্গিক সৌন্দর্যের ছবি নিয়ে ৩ দিনব্যাপী ফটো প্রদর্শনী শুরু হচ্ছে কাল। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের  উদ্যোগে এ প্রদর্শনীর আয়োজন করা হবে সংগঠনটির পুরানা পল্টনস্থ নিজস্ব মিলনায়তনে।

 

আগামী কাল বৃহস্পতিবার ১৩ ও ১৪-১৫ এপ্রিল সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের প্রবেশাধিকার থাকবে।

 

রূপসী বাংলা ফটো প্রদর্শনীতে ৫৬ জন ফটো সাংবাদিকের শতাধিক ছবি প্রদর্শিত হবে। অংশগ্রহণকারী আলোকচিত্রীদের মধ্য থেকে প্রদর্শনীর বিচারকদের রায়ে তিনজন আলোকচিত্রীকে পুরস্কার, সনদপত্র এবং ক্রেস্ট প্রদান করা হবে। প্রদর্শনীতে বিচারক হিসাবে থাকবেন দেশের খ্যাতনামা আলোকচিত্রী শিল্পীবৃন্দ।

 

তিনদিনব্যাপী এই ছবি প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব সাঈদ খোকন এবং প্রদর্শনী উদ্ভোধক হিসেবে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী উপস্থিত থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনটির কর্তৃপক্ষ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ভারতীয় দূতাবাসের প্রেস ও কালচার এর্টাচী রঞ্জন মন্ডল ও বিজিপিএ উপদেষ্টা মোহাম্মদ এনায়েত করিম, হেলেনা জাহাঙ্গীর, অশোক চৌধুরী, সৈয়দ রাজিয়া মোস্তফা।

 

বিজিপিএ-র সূত্রমতে জানা যায়, বাংলা নববর্ষ উপলক্ষে প্রতিবারের মতো ফটো প্রদর্শনীর পাশাপাশি এবারও স্মরণিকা ও ফটো অ্যালবাম প্রকাশিত হবে।

 

Source: https://goo.gl/q4HmnS